-->
https://www.idblanter.com/search/label/Template
https://www.idblanter.com
BLANTERORBITv101

শুধু মাত্র Captcha পূরণ করে দৈনিক ৪০-৫০ টাকা ইনকাম করুন। ১০০% পেমেন্ট পাবেন। [Payment Proof]

Tuesday, April 14, 2020

প্রিয় ভাই, প্রথমে আমার সালাম নেবেন, আসসালামু আলাইকুম।

আশা করি ভালো আছেন । কারণ,
WizBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি । তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস । আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।

আপনারা অনেকেই Online এ কাজ করেছেন। কিছু কাজে Payment পাইছেন, কিছু কাজে Payment পাননি। আবার অনেকের Bitcoin, Paypal, Payoneer না থাকায় অনেক Website থেকে Payment পাননি। কেও কেও সারাদিন খাটাখাটুনির পর মাত্র ১০-২০ টাকা ইনকাম করতে পেরেছেন।

তাই আজ আমি আপনাদের জন্যে দারুন একটি Earning App নিয়ে এসেছি। যেটা দিয়ে আপনার প্রতিদিন ৪০-৫০ টাকা ইনকাম করতে পারবেন। তাও আবার Payment পাবেন Bkash, Nogod এবং Recharge এ।

তাহলে বেশি কথা না বলে কাজে আসা যাক,

Website সম্পর্কে কিচ্ছু কথা,

✅ ১০০% পেমেন্টকারি দারুণ একটি Website ।
✅ International website.
✅ মাত্র ৪৮ ঘণ্টায় পেমেন্ট করে।
✅ আমি নিজে পেমেন্ট পাওয়ার পরে পোস্টটি করলাম।

✅ নিচের Screenshot থেকে পেমেন্ট প্রুফ দেখে নিবেন।

WizBD.Com
WizBD.Com

• কাজ,
শুধু মাত্র Captcha পূরণ করা।
যতো বেশি কাজ করবেন তত বেশি ইনকাম হবে।

• পেমেন্ট,
মাত্র ০.৫ $ হলেই পেমেন্ট। ০.৫$ =৪০ টাকা।

• পেমেন্ট নিতে পারবেন Bitcoin, Perfect Money, Payoneer, Paypal এ।

• তবে যাদের এগুলো নেই, তারা পেমেন্ট এর জন্য আপনারা আমার Perfect Money ব্যবহার করতে পারবেন।

• আমাকে আপনারা Facebook এ Massage দিবেন। আমার Profile link নিচে দেওয়া আছে। আমি আপনাদের Group এ এড করে নিবো।

My Facebook Link

• Payment নিয়ে কোনো টেনশন করবেন না। ১০০% পাবেন।

• Bkash, Recharge এ টাকা নিতে পারবেন।

তাহলে প্রথমে Account খোলা যাক,

অনেক কষ্ট করে লিখে পোষ্টটা লিখলাম। তাই আশা করি সবাই আমার Refer থেকে Account করবেন। এতে আপনার কোনো Loss হবে না। মাঝখান থেকে আমি কিছুটা কমিশন পায়ে যাবো। আপনারাও চাইলে Refer করে কিছুটা ইনকাম করতে পারবেন।

Refer সহ Link,

2Captcha

Refer ছাড়া link,
2Captcha

এখন উপরের Link এ যান।

3 dot icon এ ক্লিক করুন,

WizBD.Com

Register এ ক্লিক করুন ,

WizBD.Com

আপনার Email দিন। Password দিন। অবশ্যই একটি Hard password দিতে হবে। যেমন, Wizbd@12345
123Captcha@
Bangla123desh
এই রকম।

WizBD.Com

এবার Email এ গিয়ে Verification করুন,

WizBD.Com

Website এ login করুন,

WizBD.Com

এবং Cilent Key টা copy করুন,

WizBD.Com

এখন Play Store থেকে 2Captcha App install করুন,

App size: 9 MB

WizBD.Com

Cilent Key টা Paste করুন,

WizBD.Com

ব্যস কাজ শেষ। এখন ইনকাম এর পালা। এই ভাবে কাজ করুন,

WizBD.Com WizBD.Com WizBD.Com

এখান থেকে আপনার balance check করবেন। দেখুন আমার Balance 0.11$।

আজ এ পর্যন্তই । আশা করি পোষ্টটি সবার ভালো লেগেছে ।

পোষ্টটি ভালো লাগলে Like, Comment, Share করতে ভুলবেন না ।

আর কোনো সমস্যা হলে কমেন্ট করতে পারেন ।

তাহলে ভাই ভালো থাকুন সুস্থ থাকুন
WizBD.Com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

Stay Home & Stay Safe…



from WizBD.Com https://ift.tt/2Vdje9r
via sayem

Author

Abu Sayem